বৃষ্টির পর দরকার ৫৪ বলে ৮৫ দরকার

প্রথম প্রকাশঃ নভেম্বর ২, ২০২২ সময়ঃ ৪:৩৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:২৬ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

টি২০ বিশ্বকাপে ভারত পরাশক্তি। কিন্তু সেই পরাশক্তিকে টি২০ ম্যাচে কাঁপিয়েছে বাংলাদেশ। ১৮৫ রানের জবাবে বাংলাদেশ ওপেনিং জুটি যা করল তা বহু বছর মনে রাখবে ভারত। সৌম্যকে বসিয়ে দিয়ে ওপেনিং করতে এলেন লিটন আর শান্ত। ৭ম ওভার অবদি সংগহ্রহ ৬৬ বিনরা উইকেট! বৃষ্টি নেমে খেলা বন্ধ। খেলা যখন শুরু হলো তখন টার্গেট চলে গেলে ১৫১ রানে। কর্তনকৃত ওভারে ১৬ ওভারে ১৫১ রান দরকার। ৫৪ বলে ৮৫ বাকী ছিল।

৫ ওভারে ভারত যেখানে সংগ্রহ করেছে ২৮ রানে ১ উইকেট! ষেখানে বাংলাদেশ বিনা উইকেটে ৪৪ রান। তাতে লিটন ১৯ বলে ৪১ রান, তাতে ৫টি বাউন্ডারি আর ২ ছক্কার মার। ৬ষ্ঠ ওভারে ১ম আর ২য় বলে লিটন বিশাল ছক্কা আর ১ চারে মাত্র ২১ বলে করলেন ক্যারিয়ারের ৮ম টি২০ ফিফটি। এই ফিফটিতে ছিল ৭টি বাউন্ডারি আর ৩ ছক্কার মার। লিটনের ব্যাটে চড়ে বাংলাদেশ ৭ ওভার শেষে স্কোর বোর্ডে জমা করে ৬৬। এরপরই বৃষ্টিতে খেলা বন্ধ হয়ে যায়। তখন বাংলাদেশের নামের পাশে দরকার ছিল ৭৮ বলে ১১৯। বৃস্টির পর যদি  খেলা শুরু হয় তাহলে ১০ ওভারে টাইগারদের স্কোর বলে দেবে ম্যাচ কোন দিকে যাচ্ছে। তবে যদি বাংলাদেশ জিতে যায়, তাহলে সেমি প্রায় নিশ্চিতই বলা যায়।

বৃস্টির পর ৪ ওভার কেটে ১৬ ওভারে ১৫১ রানের টার্গেট আসে। আহে ছিল ৬৬/০, এখন ৫৪ বলে ৮৫ রান করতে হবে। ৮ম ওভারের প্রথ বলেই পিছলা মাঠে লিটন রান নিতে গিয়ে পড়ে গেলেন। হাতে ব্যাথাও পেলেন, এবং পরের বলে রান আউট হলেন ২৭ বলে ৬০ রান করা লিটন।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G